নড়াইলে উদ্ধারকৃত অজ্ঞাত লাশ সনাক্ত থানা মামলা র‌্যাবের সহযোগিতায় ৪ জন গ্রেফতার Reviewed by Momizat on . নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলের মুলিয়া ইউনিয়নের বিল থেকে মঈন গাজী নামের এক মৃতের লাশ উদ্ধার করে নড়াইল সদর থানা পুলিশ। উদ্ধারের পর মৃতের পরিবার নড়াইল সদর হাসপাতাল নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলের মুলিয়া ইউনিয়নের বিল থেকে মঈন গাজী নামের এক মৃতের লাশ উদ্ধার করে নড়াইল সদর থানা পুলিশ। উদ্ধারের পর মৃতের পরিবার নড়াইল সদর হাসপাতাল Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » নড়াইলে উদ্ধারকৃত অজ্ঞাত লাশ সনাক্ত থানা মামলা র‌্যাবের সহযোগিতায় ৪ জন গ্রেফতার

নড়াইলে উদ্ধারকৃত অজ্ঞাত লাশ সনাক্ত থানা মামলা র‌্যাবের সহযোগিতায় ৪ জন গ্রেফতার

নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলের মুলিয়া ইউনিয়নের বিল থেকে মঈন গাজী নামের এক মৃতের লাশ উদ্ধার করে নড়াইল সদর থানা পুলিশ। উদ্ধারের পর মৃতের পরিবার নড়াইল সদর হাসপাতাল মর্গে রাখা লাশটি সনাক্ত করে নিশ্চিত করেন। পরিবার লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত ০২ এপ্রিল মঈন গাজী কে তার নিজ বাড়ী থেকে বিপ্লবী কমিউনিষ্ট পার্টির সক্রিয় সদস্যরা তাকে তুলে নিয়ে যায়। তুলে নেওয়ার পর তাকে অনেক খোজা খুজি করে তার খোজ না মিললে খুলনা জেলা ফুলতলা থানায় একটি হারানো ডায়েরী করেন। কিন্তু উক্ত থানার ওসি বলেন কাল আসেন আজ আমি ব্যস্ত আছি। পরে তার পরিবার টিভি ও বিভিন্ন সংবাদ মাধ্যমের মাধ্যমে জানতে পারেন নড়াইলে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করে। তখন তারা উক্ত লাশটিকে সনাক্ত করনের জন্য গত ০৭ এপ্রিল নড়াইল হাসাপাতালে আসেন এবং লাশটি নিশ্চিত করেন। তারা আরও জানান, ডায়েরী করে রাত্রে  ফুলতলা থানার পুলিশ খোরশেদ শেখ নামের এক আসামীকে গ্রেফতার করে কিন্তু পরের দিন সকালে তাকে বিশাল অর্থের বিনিময়ে ও নুর আলী মেম্বর এর জিম্মায় ছেড়ে দেয়। মঈন গাজী মাতা জানান, থানায় মামলা করার পর। তিনি এ বিষয়ে আই.জি মহোদয় বরাবর একটি আবেদনও করেন। পরে পুলিশের কোন সহযোগিতা না পেয়ে তিনি বাধ্য হয়ে র‌্যাব-৬ এর নিকট অভিযোগ দিলে র‌্যাব তাদের সহযোগিতায় ৪ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন। মঈনের মাতা নাজমা বেগম অভিযোগ করে বলেন, ফুলতলা থানার ওসি এ বিষয়ে কোন প্রকার ব্যবস্থা নিচ্ছেন না। তিনি মামলা ফুলতলা থানায় হস্তান্তরের আবেদন করেছেন বলে নাজমা বেগম জানান। মঈনের মা নাজমা বেগমের আকুতি অবিলম্বে তার ছেলের খুনিদের গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তি দেওয়া হোক এবং মামলাটি যাহাতে নড়াইল থানা হইতে ফুলতলা থানায় হস্তান্তর হয় সে ব্যপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে আই.জি মহোদয় বরাবর ও র‌্যাব-৬ এর নিকট অভিযোগ আবেদনও করেন।

নতুনখবর/সোআ

Leave a Comment