নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম কাজের স্বীকৃতি হিসেবে পেলেন শের-ই-বাংলা স্মৃতি পদক Reviewed by Momizat on . নড়াইল জেলা প্রতিনিধি: শান্তি, আইন-শৃঙ্খলা রক্ষা ও মাদকমুক্ত করায় বিশেষ অবদান রাখায় নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সরদার রকিবুল ইসলাম মহোদয় শের-ই-বাংলা স্ম নড়াইল জেলা প্রতিনিধি: শান্তি, আইন-শৃঙ্খলা রক্ষা ও মাদকমুক্ত করায় বিশেষ অবদান রাখায় নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সরদার রকিবুল ইসলাম মহোদয় শের-ই-বাংলা স্ম Rating:
You Are Here: Home » জেলার খবর » নড়াইল » নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম কাজের স্বীকৃতি হিসেবে পেলেন শের-ই-বাংলা স্মৃতি পদক

নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম কাজের স্বীকৃতি হিসেবে পেলেন শের-ই-বাংলা স্মৃতি পদক

নড়াইল জেলা প্রতিনিধি: শান্তি, আইন-শৃঙ্খলা রক্ষা ও মাদকমুক্ত করায় বিশেষ অবদান রাখায় নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সরদার রকিবুল ইসলাম মহোদয় শের-ই-বাংলা স্মৃতি পদক ২০১৭ ঘোষিত হয়েছেন। আর এ উপলক্ষ্যে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে পুলিশ সুপারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। বিস্তারিত আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোর্টে বৃহস্পতিবার (১৮ মে) বিকাল সাড়ে ৪টায় ঢাকার কাকরাইলে আইডিইবি ভবন মাল্টিপারপাস হলে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব মোঃ আসাদুজ্জামান খান মহোদয়ের হাত থেকে পুলিশ সুপার জনাব সরদার রকিবুল ইসলাম মহোদয় এ পদক গ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত, ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক, বিপিএম, পিপিএম মহোদয়। শের-ই-বাংলা একে ফজলুল হক ফাউন্ডেশন সূত্রে জানা যায়, ৬৪ জেলার মধ্য থেকে বাছাইকৃত ১০ টি জেলার পুলিশ সুপারদের দেয়া হচ্ছে এ পদক। নড়াইল জেলার পুলিশ সুপার জনাব সরদার রকিবুল ইসলামকে সম্মানিত এ পদকে ভূষিত করায় তাঁকে আরও অভিনন্দন জানিয়েছেন নড়াইল জেলার সকল শ্রেণির নাগরিকরা। সেই সাথে নড়াইল জেলা পুলিশের সকল পুলিশ সদস্যদের পক্ষে বিশেষ কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)। পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের এ স্বীকৃতিতে খুশি হয়ে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় জানান, মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদীদের যম হিসেবে পরিচিত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। তাঁর সফল অভিযানে জেলা থেকে যে পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে তা বাংলাদেশের প্রেক্ষাপটে সত্যিই প্রশংসনীয়। পুলিশ সুপারের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে ক্লাবটির সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা জানান, ‘পুলিশ জনগণের বন্ধু’- কথাটির যথার্থতা প্রমাণ করেছেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।

নতুনখবর/সোআ

Leave a Comment