সাভারে দেবরের হাতে ভাবী খুন Reviewed by Momizat on . সিরাজুল ইসলাম: বাড়ছে মানুষ , কমছে সম্পর্কের মান আর ঘটছে নানা অপমৃত্যু। কখনো কখনো স্বার্থের কারনে মা খুন করছে সন্তানকে , সন্তান খুন করছে  মা বাবাকে, ভাই খুন করছে সিরাজুল ইসলাম: বাড়ছে মানুষ , কমছে সম্পর্কের মান আর ঘটছে নানা অপমৃত্যু। কখনো কখনো স্বার্থের কারনে মা খুন করছে সন্তানকে , সন্তান খুন করছে  মা বাবাকে, ভাই খুন করছে Rating:
You Are Here: Home » অপরাধ » সাভারে দেবরের হাতে ভাবী খুন

সাভারে দেবরের হাতে ভাবী খুন

সিরাজুল ইসলাম: বাড়ছে মানুষ , কমছে সম্পর্কের মান আর ঘটছে নানা অপমৃত্যু। কখনো কখনো স্বার্থের কারনে মা খুন করছে সন্তানকে , সন্তান খুন করছে  মা বাবাকে, ভাই খুন করছে  ভাইকে আর কখনো দেবর খুন করছে ভাবীকে। গতকাল এমনই এক ঘটনা ঘটেছে রাজধানীর অদূরে সাভারে। নিজ বউদিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দেবর। মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার জনৈক খোকন দাসের বাড়িতে এঘটনা ঘটে।
প্রতিবেশী এক গৃহবধূ জানান, চিৎকার শুনে তিনি কল্পনার বাসায় যান। এসময় দেবর কাজল ছুরি হাতে দৌড়ে পালিয়ে যায়। ঘরে গিয়ে দেখেন কল্পনা রক্তাত অবস্থায় মেঝেতে পড়ে আছে।
নিহত গৃহবধুর নাম আলপনা দেবনাথ (২২)। সে সাভারের গেন্ডা এলাকার জেকে গার্মেন্টসের লাইনচীফ শ্রীপদ সরকারের স্ত্রী। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানার ইমানপুরকৈপাড়া গ্রামে।
পুলিশ জানায়, বিকেলে গৃহবধু আলপনা দেবনাথকে ছুরিকাঘাতে হত্যা করে দেবর কাজল চন্দ্র সরকার। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
কাজল আশুলিয়ার জিরানী এলাকায় বেক্সিমকোতে ম্যাকানিক হিসেবে কাজ করতো। তার বাবার নাম লক্ষী কান্ত সরকার। বর্তমানে সে পলাতক রয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামী শ্রীপদ সরকারকে আটক করেছে পুলিশ। হত্যাকান্ডের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এস আই ফরিদ আহমেদ। সাভার মডেল থানায় এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নতুনখবর/সোআ

Leave a Comment