ঝিনাইদহে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে দুটি বাড়ি ঘেরাও Reviewed by Momizat on . ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মঙ্গলবার ভোর থেকে র‌্যাব ও পুল ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মঙ্গলবার ভোর থেকে র‌্যাব ও পুল Rating:
You Are Here: Home » জেলার খবর » ঝিনাইদহ » ঝিনাইদহে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে দুটি বাড়ি ঘেরাও

ঝিনাইদহে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে দুটি বাড়ি ঘেরাও

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মঙ্গলবার ভোর থেকে র‌্যাব ও পুলিশ বাড়ি দুটি ঘিরে রাখে।

জানা গেছে, জঙ্গি আস্তানার খবর পেয়ে সোমবার গভীর রাতে বাড়ি দুটি ঘিরে ফেলে র‌্যাব-৬ এর সদস্যরা। বাড়ি দুটি মালিকের নাম সেলিম ও কান্ত বলে জানা গেছে। র‌্যাবের সঙ্গে বিপুল সংখ্যক পুলিশও সেখানে অবস্থান করছে। বাড়ির ভেতরে কেউ আছে কি না তা এখনো জানা যায়নি।

সকাল সাড়ে নয়টায় শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়ি দুটিতে অভিযান শুরু করেনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আশপাশের বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরিয়ে নেয়া হচ্ছে। সাংবাদিকদেরও আশপাশে ভিড়তে দেয়া হচ্ছে না।

ঝিনাইদহ র‌্যাব-৬ কমান্ডার মেজর মনির আহমেদ বাড়ি ঘেরাওয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বাড়ির ভেতর কেউ আছেন কি না, সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

গত ৭ মে ঝিনাইদহ সদর ও মহেশপুর উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়িতে অভিযান চালিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিযানের সময় মহেশপুরের বাড়িটিতে দুই জঙ্গি নিহত হলেও সদর উপজেলার বাড়িটিতে কাউকে পাওয়া যায়নি। তবে সেখান থেকে বেশ কিছু বিস্ফোরক ও বোমা উদ্ধার করেছিল আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া গত ২১ এপ্রিল ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে ২০ ড্রাম রাসায়নিক দ্রব্য, বিপুল বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে অভিযান পরিচালনাকারী দলের সদস্যরা। তবে সেখান থেকে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

নতুনখবর/সোআ

Leave a Comment