মাগুরার মহম্মদপুরে আ’লীগের দুই গ্র“পের সংঘর্ষে ৫ জন আহত ৫ বাড়িতে হামলা-ভাংচুর, আটক ১৬ Reviewed by Momizat on . মাগুরা প্রতিনিধি :  মাগুরার মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে বুধবার সকালে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষে ৫ ব্যক্তি আহত হয়েছে। আহতদের মাগুরা ও মহম মাগুরা প্রতিনিধি :  মাগুরার মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে বুধবার সকালে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষে ৫ ব্যক্তি আহত হয়েছে। আহতদের মাগুরা ও মহম Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » মাগুরার মহম্মদপুরে আ’লীগের দুই গ্র“পের সংঘর্ষে ৫ জন আহত ৫ বাড়িতে হামলা-ভাংচুর, আটক ১৬

মাগুরার মহম্মদপুরে আ’লীগের দুই গ্র“পের সংঘর্ষে ৫ জন আহত ৫ বাড়িতে হামলা-ভাংচুর, আটক ১৬

মাগুরা প্রতিনিধি :  মাগুরার মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে বুধবার সকালে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষে ৫ ব্যক্তি আহত হয়েছে। আহতদের মাগুরা ও মহম্মদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আটক করেছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে  উপজেলার কালুকান্দি গ্রামের দুই আওয়ামীলীগ নেতা বাহাজ উদ্দিন ও  নূর আলমের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ভাটায় শ্রমিক নিয়োগের জন্য অগ্রিম অর্থ লেনদেন সংক্রান্ত বিষয়ে উভয়  গ্র“পের সমর্থকদের মধ্যে মঙ্গলবার বিকালে হাতাহাতির ঘটনা ঘটে। আগের দিনের ঘটনার জেরে বুধবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশের পাশাপাশি উপজেলার বাবুখালী ও রাজাপুর ক্যাম্পের পুলিশ এবং মাগুরা জেলা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে ৫ ব্যক্তি আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত আলতাফ হোসেকে (৫০) মাগুরা সদর হাসপাতালে ও মশিয়ার রহমানকে (৩৫) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সংঘর্ষের সময় কলিম উদ্দিন, আলিম উদ্দিন, নায়েব আলী, মশিয়ার এবং ফসিয়ারের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই এলাকা থেকে ১৬ জনকে আটক করেছে। এদিন সকালেই মাগুরার সিনিয়র সহকারি পুলিশ সুপার কনক কুমার দাশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম জানান, সংঘাত পরবর্তী পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় বাড়তি পুলিশ মোতায়ন রাখা হয়েছে। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আটক করেছে।

নতুনখবর/সোআ

Leave a Comment