আপেল সভাপতি ও মাসুদকে সাঃ সম্পাদক করে নীলফামারী জেলা ছাত্রলীগেরনতুন কমিটি ॥ Reviewed by Momizat on . নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের দীর্ঘ ঘন্টা পর নব গঠিত জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল সোমবার (১ মে) রাতে কেন্দ্র নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের দীর্ঘ ঘন্টা পর নব গঠিত জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল সোমবার (১ মে) রাতে কেন্দ্র Rating:
You Are Here: Home » জেলার খবর » নীলফামারী » আপেল সভাপতি ও মাসুদকে সাঃ সম্পাদক করে নীলফামারী জেলা ছাত্রলীগেরনতুন কমিটি ॥

আপেল সভাপতি ও মাসুদকে সাঃ সম্পাদক করে নীলফামারী জেলা ছাত্রলীগেরনতুন কমিটি ॥

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের দীর্ঘ ঘন্টা পর নব গঠিত জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল সোমবার (১ মে) রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত পত্রে কমিটি ঘোষনা করা হয়।গত শনিবার (২৯ এপ্রিল) দীর্ঘ তিন বছর পর নীলফামারী জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অবশেষে তারই প্রেক্ষিতে গতকাল সোমবার (১ মে) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মনিরুল হক শাহ আপেলকে সভাপতি হিসেবে নির্বাচিত করেছেন। তিনি সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি ও নীলফামারী সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন।এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক মাসুদ সরকার।

কমিটির অন্য সদস্যরা হলো- সহ সভাপতি জাহাঙ্গীর ওয়ার্সী, সানোয়ার কবীর পাপ্পু, হোসেন রেজা শামীম ও আল শাহরিয়ার শাকিল। যুগ্ম সাধারন সম্পাদক যথাক্রমে জুবায়ের হোসেন জীম, সুমনা চক্রবর্তী ও শাহাদাত হোসেন নসীব। এবং তুষার আহমেদকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত এই কমিটি আগামী এক বছরের জন্য বলবৎ থাকবে।

এর পুর্বে গত শনিবার (২৯ এপ্রিল) নীলফামারী শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হওয়া জেলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক।জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সজল কুমার ভৌমিকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। জেলা সাধারণ সম্পাদক নোহেল রানার সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসেন। সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে প্রায় ডজন খানেক ছাত্রনেতা পদ প্রত্যাশিত ছিলেন।

নতুনখবর/সোআ

Leave a Comment