“উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি”শ্লোগানে শৈলকুপায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন Reviewed by Momizat on . স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ : “উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি” শ্লোগানে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৭ উপলক্ষ্যে ঝিনাইদহের শৈলকুপায় দুই দিনব্যাপী স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ : “উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি” শ্লোগানে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৭ উপলক্ষ্যে ঝিনাইদহের শৈলকুপায় দুই দিনব্যাপী Rating:
You Are Here: Home » বিজ্ঞান-প্রযুক্তি » “উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি”শ্লোগানে শৈলকুপায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

“উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি”শ্লোগানে শৈলকুপায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ : “উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি” শ্লোগানে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৭ উপলক্ষ্যে ঝিনাইদহের শৈলকুপায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের তত্বাবধায়নে উপজেলা প্রশাসন এবং জাতীয় বিজ্ঞান ও জাদুঘরের আয়োজনে শৈলকুপা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শনিবার সকালে দুই দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনির সভাপতিত্বে উদ্বোধন শেষে মেলা প্রাঙ্গন ঘুরে পরিদর্শন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা। মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান তাদের আবিস্কৃত যন্ত্রাংশ ও প্রযুক্তি নিয়ে অংশগ্রহণ করে। সমাপনী দিনে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। মেলা শেষ হবে ৩০ এপ্রিল রবিবার।

নতুনখবর/সোআ

Leave a Comment