জলঢাকায় স্কুল মাদরাসায় পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর র‌্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরন। Reviewed by Momizat on . নীলফামারী প্রতিনিধি : আন্তর্জাতিক বই দিবস উদযাপন উপলক্ষে নীলফামারীর জলঢাকায় রবিবার সকালে উপজেলার ৭২টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর আওতায় র‌্যাল নীলফামারী প্রতিনিধি : আন্তর্জাতিক বই দিবস উদযাপন উপলক্ষে নীলফামারীর জলঢাকায় রবিবার সকালে উপজেলার ৭২টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর আওতায় র‌্যাল Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » জলঢাকায় স্কুল মাদরাসায় পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর র‌্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরন।

জলঢাকায় স্কুল মাদরাসায় পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর র‌্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরন।

নীলফামারী প্রতিনিধি : আন্তর্জাতিক বই দিবস উদযাপন উপলক্ষে নীলফামারীর জলঢাকায় রবিবার সকালে উপজেলার ৭২টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর আওতায় র‌্যালি, আলোচনা সভা ও পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। সেকোরি এডুকেশন কোয়ালিটি ক্র ইনহেসমেন্ট প্রজেক্ট ( সেকায়েপ) এর সহযোগিতায় এসব কর্মসুচী পালন করে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান গুলো। সকালে জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের উদ্দ্যোগে একটি বর্নাঢ্য র‌্যালি বাজার প্রদক্ষিণ করে স্কুলের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। পরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসুচীর ২০১৬ সালের পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করেন স্কুলের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব, প্রধান শিক্ষক আমিনুর রহমান, সহকারী প্রধান শিক্ষক পাপড়ি বেগম ও সদস্য সফিকুল ইসলাম সফি প্রমুখ। অন্যদিকে কাজিরহাট পন্থাাপাড়া আদর্শ আলিম মাদরাসায় সকালে অধ্যক্ষ মমিনুর রহমানের সভাপতিত্বে মাদরাসার হলরুমে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসুচীর বই পড়া পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। এসময় উপস্হিত ছিলেন ভাইস প্রিন্সিপাল হেমায়েত আলম, প্রভাষক মশিউর রহমান, সিনিয়র শিক্ষক মর্তুজা ইসলাম, হারুন অর রশীদ, তশরিফা বেগম, ফারুক সিদ্দিক ও আনছারুল ইসলাম প্রমুখ।
নতুনখবর/সোআ

Leave a Comment