শিক্ষার্থীরা শৃঙ্খল হলে ভবিষ্যৎ জাতি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে : রাবি ভিসি Reviewed by Momizat on . রাবি প্রতিনিধি: জীবনের সকল ক্ষেত্রে শিক্ষার্থীদের শৃঙ্খলার মধ্য দিয়ে চলতে হবে। তারা যদি এখন থেকে শৃঙ্খলার মধ্য দিয়ে অগ্রসর হয় তা আমাদের ভবিষ্যৎ জাতি গঠনে বলিষ্ঠ রাবি প্রতিনিধি: জীবনের সকল ক্ষেত্রে শিক্ষার্থীদের শৃঙ্খলার মধ্য দিয়ে চলতে হবে। তারা যদি এখন থেকে শৃঙ্খলার মধ্য দিয়ে অগ্রসর হয় তা আমাদের ভবিষ্যৎ জাতি গঠনে বলিষ্ঠ Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » শিক্ষার্থীরা শৃঙ্খল হলে ভবিষ্যৎ জাতি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে : রাবি ভিসি

শিক্ষার্থীরা শৃঙ্খল হলে ভবিষ্যৎ জাতি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে : রাবি ভিসি

রাবি প্রতিনিধি: জীবনের সকল ক্ষেত্রে শিক্ষার্থীদের শৃঙ্খলার মধ্য দিয়ে চলতে হবে। তারা যদি এখন থেকে শৃঙ্খলার মধ্য দিয়ে অগ্রসর হয় তা আমাদের ভবিষ্যৎ জাতি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে। সে হোক লেখাপড়া, খেলাধুলা, খাওয়া দাওয়া এমনকি ঘুমানো সব কিছুর একটা শৃঙ্খলা প্রয়োজন। বৃহস্পতিবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন কালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।এসময় বিশ্ববিদ্যালয় স্কুলের অধ্যক্ষ প্রফেসর আলী আহসান, উপাধ্যক্ষ এবিএম কমরুদ্দৌলা, শফিউল আলম, সহকারী অধ্যাপক ডালিয়া রহমান, হাসিবুল্লাহ, ড. আমিনুল ইসলাম, প্রভাষকগণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নতুনখবর/সোআ

Leave a Comment